অনলাইনে মোবাইল অর্ডার দিয়ে পেলেন কাপড় কাচার সাবান

অনলাইনে মোবাইল অর্ডার করেছিলেন। নির্দিষ্ট সময়ে পাঠানো হয় সেই মোবাইল। কিন্তু প্যাকেট খুলে দেখা যায় সেখানে মোবাইলের বদলে ১০ টাকা দামের দুটি কাপড় কাচার সাবান রয়েছে।

মঙ্গলবার কলকাতার বাগুইআটি এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার পর ক্রেতা সুরক্ষা দফতরে ওই সংস্থার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন ওই দম্পতি।

মোবাইল অর্ডার দেওয়া নীরজ কুমার বলেন, একটি আন্তর্জাতিক অনলাইনে কেনাবেচায় বিশেষ ছাড় ঘোষণা করা হয়। সেই ছাড় দেখেই ২০ জানুয়ারি একটি মোবাইল অর্ডার করেন। সেখানে পুরনো মোবাইল বিনিময়ের সুযোগ ছিল। তাই তিনি তার স্ত্রীর একটি পুরনো মোবাইল বিনিময় করার শর্তে অনলাইনে ৫ হাজার ৮৯৯ টাকা পেমেন্ট করেন।

নীরজ কুমার আরো জানান, টাকা পেমেন্টের পর ২১ জানুয়ারি তার ফোনে একটি এসএমএস আসে। সেখানে ওই অনলাইন দোকানের পক্ষে থেকে জানানো হয়, ২২ জানুয়ারি মোবাইল ডেলিভারি করা হবে। সেই অনুযায়ী মঙ্গলবার দুপুরে মোবাইল ডেলিভারি দিতে আসেন দুই যুবক। সেই সময় বাড়িতে ছিলেন নীরজের স্ত্রী। তাই মোবাইলটি গ্রহণ করেন তিনি।

পরে প্যাকেট খুলে তার স্ত্রী দেখেন ডেলিভারিতে আসা মোবাইলের বাক্সটি সেই কোম্পানির, যেটি তারা অর্ডার করেছিলেন। এরপর বাক্স খুলে দেখেন মোবাইলের বদলে কাপড় কাচার দুটি সাবান রয়েছে প্যাকেটে।

নীরজের স্ত্রী জানান, ভাল করে খেয়াল করে দেখেন মোবাইলের বাক্সের সিল ঠিক করে আটকানো নেই। এর পরই অনলাইন ওই সংস্থাকে ফোন করে অভিযোগ জানান নীরজ। সংস্থার পক্ষ থেকে বলা হয়, তারা তদন্ত করে দেখে চার-পাঁচ দিন পরে যোগাযোগ করবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন