অনলাইন নিউজ পোর্টাল ইসলাম টাইমসের পথচলা শুরু

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন, ০১৭৭৬৭৮৫৪৭৮, ০১৯৬৭৯৭৯০৯৩

দেশ, জাতি, ইসলাম ও মুসলিম উম্মাহর কল্যাণে নিরন্তর কাজ করে যাওয়ার প্রত্যয়ে আজ থেকে যাত্রা করছে নতুন অনলাইন পোর্টাল ‘ইসলাম টাইমস টোয়েন্টিফোর ডটকম’। ইসলাম টাইমস সম্পাদক শরীফ মুহাম্মদ আজ (৯ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানান।

বিবৃতিতে তিনি বলেন, ইসলাম টাইমস একদল চিন্তাশীল আলেমের দীর্ঘদিনের স্বপ্নের ফসল। আল হামদুলিল্লাহ! আজ (৯ অক্টোবর) মধ্যরাত থেকে সেই স্বপ্ন বাস্তবায়নের পথে যাত্রা শুরু করবে। আল্লাহ সহায় হলে ইসলাম টাইমস মিডিয়া জগতে ইতিবাচক ধারার সৃষ্টি করবে। সেই লক্ষ্য পূরণে আমরা সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করছি।

এর আগে ৭ অক্টোবর রোববার এক দোয়া অনুষ্ঠানের মাধ্যমে ইসলাম টাইমস টোয়েন্টিফোর ডটকমের বেটা ভার্সান উদ্বোধন করেন দেশের উচ্চতর ইসলামি গবেষণাকেন্দ্র মারকাযুদ দাওয়াহ আলইসলামিয়া, ঢাকা-এর মহাপরিচালক ও মাসিক আল কাউসার সম্পাদক মুফতি আবুল হাসান মুহাম্মাদ আবদুল্লাহ।

অনুষ্ঠানে তিনি বলেন, ‘প্রত্যাশা করি, ইসলাম টাইমস একটি পূর্ণাঙ্গ মিডিয়া ইনিস্টিটিউট হিসেবে গড়ে উঠুক। যেন এখানে প্রশিক্ষণ গ্রহণ করে, এখানে কাজ করে একদল যোগ্য মিডিয়াকর্মী তৈরি হয়ে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়বে। তারা সময়ের চাহিদা পূরণ করে মিডিয়ার মাধ্যমে ইসলাম, দেশ ও মানুষের সেবা করবে। মাওলানা শরীফ মুহাম্মদ একজন যোগ্য মানুষ। তাকে কেন্দ্র করে এ সুন্দর উদ্যোগ সফল হবে বলে আমি আশাবাদী।’

জেএস/

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন