কোরআন নিয়ে সেফুদার চরম ধৃষ্টতা; ফাঁসির দাবিতে উত্তাল ফেসবুক

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন, ০১৭৭৬৭৮৫৪৭৮, ০১৯৬৭৯৭৯০৯৩

হাসান আল মাহমুদ, ডেইলি ইসলাম: ইসলাম, নবী মোহম্মদ (সা:) ও পবিত্র কুরআনের সাথে চরম ধৃষ্টতা পূর্ণ আচরণ করেছে প্রবাসে অবস্থিত বাংলাদেশি নাগরিক বিতর্কিত ফেসবুকার সিফাত উল্লাহ সেফুদা।

ফেসবুক লাইভে এসে পবিত্র কুরআন হাতে নিয়ে পাতা ছিঁড়ে টয়লেটে নিক্ষেপ করে। তারপর পবিত্র কুরআনকে জুতা দিয়ে পিঠায়। ইসলাম ও নবী মোহাম্মদ (সা:) কে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে লাথি মেরে পবিত্র কুরআন টয়লেটে ছুঁড়ে মারে।

এ নিয়ে ফেসবুকে নিন্দার ঝড় বইছে। দেশে এনে তার ফাঁসির দাবিতে উত্তাল হচ্ছে ফেসবুক ।

মাহফুজ আব্বাছ নামের এক ফেইসবুকার স্ট্যাটাসে লিখেন, সিফাত উল্লাহ সেফুদা পৃথিবীর যে জায়গায় অবস্থান করুক না কেনো অনতিবিলম্বে এই কুলাজ্ঞারকে এমন শাস্তি প্রদান করা হোক যেটা দেখে পৃথিবীর যে কেউ ইসলাম/কুরআন/রাসূল (সঃ) সম্পর্কে কূরুচি পূর্ণ বক্তব্য দেওয়ার আগে ভয়ে কেঁপে ওঠে।

সাইফুল ইসলাম নামের এক ফেইসবুকার লিখেন, নাউজুবিল্লাহ আস্তাগফিরুল্লাহ,,,,
চাঁদপুরের সেফুদা এই কাফেরের বাচ্চা কিছুক্ষণ আগে লাইভে এসে কুরআন শরীফ ছিড়ে তারপর কমেডে ফেলছে,,কুরআন শরিফে জুতা দিয়ে আঘাত করছে,,,,,এবং ইসলাম ধর্মকে অনেক অপমান করেছে,আলেমদের কে তো সবসময় গালি দেয়,,আজ তার চেয়ে ডাবল দিয়েছে ,,,,,, সবাই ওর ব্যাপারে ব্যাবস্থা নিন,,,,,,, তাকে সরকারের প্রশাসনের মাধ্যমে দেশে এনে জুতা পিটা করতে করতে জাহান্নামে পাঠিয়ে দেওয়া হউক।

আ‌রেকজন লিখেন, সেফাতুল্লাহ সেফুদা না‌মের এই কুত্তার কি কোন বিচার হ‌বেনা? প্র‌তি‌নিয়ত প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কে গালী দিয়ে যা‌চ্ছে।অার অাজ নি‌জের চো‌খে ভি‌ডিও‌তে দেখলাম প‌বিত্র কোরা‌নের পাতা ছি‌ড়ে টয়‌লে‌টের মধ্য ফেল‌ছে অার অশ্লীল ভা‌বে কাবা শরীফ‌কেও গালি দি‌চ্ছে।

এছাড়া সেফুদার কমেন্ট বক্সে নিন্দার ঝড় চলছে।

উল্লেখ্য, বিদেশে অবস্থিত এই সিফাত উল্লাহ সেফুদা বিভিন্ন ইস্যুতে  ফেসবুক লাইভে গালিগালাজ লাইভ করেই আলোচয় আসে।

এবার সে ইসলাম, নবী ও পবিত্র কোরআনকে নিয়ে গালাগালি করে লাইভ করেছে। অবিলম্বে তাকে দেশে এনে শাস্তির দাবি তুলছে তাই ফেসবুবাসী।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন