কাভার্ড ভ্যান-মাইক্রো সংঘর্ষ, আগুন লেগে নিহত ৩

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় মাইক্রোবাসকে একটি কাভার্ড ভ্যান টেনেহিঁচড়ে নেওয়ার ঘটনায় তিনজন নিহত হয়েছেন। টেনেহিঁচড়ে নেওয়ার সময় মাইক্রোবাসে আগুন লেগে গেলে ঘটনাস্থলেই তিন যাত্রী পুড়ে মারা যান। দগ্ধ হয়েছেন মাইক্রোবাসের আরও দুই যাত্রী। আজ মঙ্গলবার সকাল সাতটার দিকে উপজেলার নিজামপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রবিউল আজম। তিনি জানান, হতাহত ব্যক্তিদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার পর কাভার্ড ভ্যান নিয়ে চালক পালিয়ে গেছেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কাভার্ড ভ্যান ও মাইক্রোবাস দুটোই চট্টগ্রাম যাচ্ছিল। পথে নিজামপুর এলাকায় কাভার্ড ভ্যানের পেছনে ছিল মাইক্রোবাসটি। একপর্যায়ে মাইক্রোবাসের সামনের অংশ কাভার্ড ভ্যানের পেছনে আটকে যায়। ওই অবস্থায় কাভার্ড ভ্যানটি প্রায় ১০০ মিটার পর্যন্ত টেনে নেয় মাইক্রোবাসটিকে। এতে মাইক্রোবাসে আগুন ধরে গেলে ঘটনাস্থলেই চালকসহ তিন যাত্রী পুড়ে মারা যান। শুরুতে ধারণা করা হয়েছিল, মাইক্রোবাসের সিলিন্ডার ফেটে আগুন লেগেছে, তবে পরে দেখা যায়, মাইক্রোবাসের সিলিন্ডার অক্ষত রয়েছে। দগ্ধ দুজন যাত্রীকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে উদ্ধার অভিযানে রয়েছে মিরসরাই থানার পুলিশ এবং মিরসরাই ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের কর্মীরা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন