কুমিল্লায় তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন, ০১৭৭৬৭৮৫৪৭৮, ০১৯৬৭৯৭৯০৯৩

কুমিল্লার নাঙ্গলকোটে পল্লি বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে একটি সিএনজি চালিত অটোরিকশায় স্পৃষ্ট হয়ে আগুন লেগে একই পরিবারের তিন জনসহ চার জন নিহত হয়েছেন। শুক্রবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নাঙ্গলকোট উপজেলার দোলখার ও নাঙ্গলকোট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম এ তথ্য জানান।

নিহতরা হলেন– একই পরিবারের তিনজনের মধ্যে হাবিব উল্লাহ এর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা আবু বায়োজিদ (৩৮) ও মেয়ে ফাহিমা আক্তার (হেনা) (৩০) এবং অটোরিকশার চালক সারোয়ার হোসেন (৩০)। তাদের সবার বাড়ি নাঙ্গলকোটের জেড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামে।

আশরাফুল ইসলাম জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টায় দোলখার-নাঙ্গলকোট সড়কের বাগমারা এলাকায় পল্লি বিদ্যুতের হাই ভোল্টেজের তার ছিঁড়ে একটি সিএনজি চালিত অটোরিকশায় আগুন ধরে যায়। এসময় অটোরিকশায় থাকা ছয় জনের মধ্যে একই পরিবারের তিন জনসহ চার জন নিহত হন। এসময় আহত হন নিহত মাওলানা আবু বায়োজিদের স্ত্রী মরিয়ম (১৯) ও কোলে থাকা শিশু আবদুল আফসার।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, ‘দাওয়াত শেষ করে অটোরিকশা যোগে তারা বাড়ি ফিরছিলেন। এসময় দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে কী কারণে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে তা এখনও জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।’

জেএস/

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন