তেলমারা পছন্দ করি না : ইনু

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী হাসানুল হক ইনু বলেছেন, তিনি চামচামি, তেলমারা পছন্দ করেন না। সরাসরি কথা বলেন। রেখেঢেকে কিছু করেন না।

আজ রোববার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের সাতবাড়িয়া দক্ষিণ ভবানীপুর গ্রামে নির্বাচনী পথসভায় ইনু এ কথা বলেন।

এ সময় পাশে থাকা এক নেতা পথসভায় উপস্থিত নারী-পুরুষদের হাত উঁচু করে নৌকায় ভোট দেওয়ার জন্য অঙ্গীকার করতে বলেন। এমন আহ্বান শুনে ইনু পথসভায় তাঁর বক্তব্যে সবার উদ্দেশে বলেন, ‘কিছু মনে কইরেন না। ইতিহাস বলে, দালালি যারা বেশি করেছে, তারাই বিশ্বাসঘাতকতা করেছে। রাজার যারা বেশি চামচামি করে, তারাই পেছন থেকে ছুরি মারে। এ জন্য আমি চামচামি, তেলমারা পছন্দ করি না। আমি সরাসরি কথা বলি এবং সরাসরি খালেদা জিয়াকে গালি দিই। রাইখে ঢাইকে করি না।’

ভোটারদের উদ্দেশে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘৩০ ডিসেম্বর নৌকায় একটা ভোট দেবেন, তিনটা জিনিস কিনে বাড়ি যাবেন। কিন্তু এ জন্য আপনার পকেটের টাকা দেওয়া লাগবে না।’

জিনিস তিনটা হলো, পাঁচ বছরের জন্য বিদ্যুৎ, পাঁচ বছরের জন্য চকচকে পাকা রাস্তা এবং চুরি ডাকাতি ও সন্ত্রাস ছাড়া শান্তি। এটা আগামী পাঁচ বছর অব্যাহত থাকবে।
তিনি বলেন, ‘ভোট পাবে ইনু, আপনি (ভোটার) পাবেন রাস্তা, বিদ্যুৎ ও শান্তি।’

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী হাসানুল হক ইনু জাসদের নেতা-কর্মীদের নিয়েই প্রচারণা চালাচ্ছেন। সেখানে আওয়ামী লীগের শীর্ষ নেতারা এখনো তাঁর প্রচারণায় নামেননি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন