নির্বাচনের আগে বিএমডব্লিউ গাড়ি পেলেন সিইসি

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদাকে বিএমডব্লিউ গাড়ি দেয়া হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র কয়েকমাস আগে রোববার তাকে এই বিলাসবহুল গাড়ি দেয়া হলো।

ঢাকা মেট্রো ভ-১১-১৯৬৬ নম্বর প্লেটের গাড়িটি সিইসির কাছে হস্তান্তর করেন সরকারি যানবাহন অধিদফতরের পরিবহন কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ।

নির্বাচন কমিশন সূত্র জানায়, পরিবহন পুল থেকে প্রধান নির্বাচন কমিশনারের ব্যবহারের জন্য একটি বিএমডব্লিউ গাড়ি পাঠানো হয়। পরিবহন কমিশনার গাড়িটি হস্তান্তর করেন।

সূত্র জানায়, সিইসির বর্তমানে একটি জিপ ও একটি প্রাইভেটকার রয়েছে। দুটি সরকারি গাড়ি থাকার পরও গত বছর নতুন একটি গাড়ি চান সিইসি। তাই তাকে এই বিলাসবহুল গাড়িটি দেয়া হলো।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দিয়েছেন। বিলাস বহুল গাড়িরপ্রাপ্তদের মধ্যে রয়েছেন- অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন ও আইনমন্ত্রী আনিসুল হক। এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রধামন্ত্রীর দেয়া বিএমডব্লিউ গাড়ি ফিরিয়ে দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন