নির্বাচনের নামে তামাশা হয়েছে : ইসলামী আন্দোলন

ডেইলি ইসলাম ডেস্ক : সারা দেশে নির্বাচনের নামে তামাশা হয়েছে বলে প্রতিক্রিয়া জানিয়েছে দেশের অন্যতম রাজনৈতিক দল ইসলামী আন্দোলন বাংলাদেশ।

রবিবার (৩০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর পুরানা পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচন ও দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির নেতারা এমন কথা বলেন।

সংবাদ সম্মেলনে দলটির যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন অভিযোগ করে বলেন, আমরা কিছুটা আশা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। কিন্তু সারা দেশে নির্বাচনের নামে যে তামাশা হচ্ছে, তাতে আমরা দেশের ভবিষ্যৎ নিয়ে চরমভাবে উদ্বিগ্ন। সরকারের অধীনে সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে অনুষ্ঠিত এ নির্বাচনে সব প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড ছিল না।

তিনি বলেন, অধিকাংশ আসনে ভোট শুরুর কিছুক্ষণ পর থেকেই আমাদের সব এজেন্টকে জোরপূর্বক বের করে দিয়ে সরকারি দলের প্রার্থীর পক্ষে একতরফা সিল মারা হয়। এক-দেড় ঘণ্টার মধ্যেই ব্যালট পেপার শেষ হয়ে গেছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থেকেও ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি অনেক ভোটার । এতে প্রমাণিত হয় আনুষ্ঠানিকভাবে ভোট শুরুর আগেই সরকার দলীয় লোকেরা ব্যালট পেপারে সিল মেরে বাক্সভর্তি করে রেখেছেন। কোথাও কোথাও এই ভোট ডাকাতি প্রতিহত করতে গেলে আমাদের এজেন্ট ও ভোটারদের ওপর সশস্ত্র হামলা করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন