নোয়াখালীর নিহত যুবলীগ নেতার দাফন সম্পন্ন

বুধবার বিকালে দক্ষিণ শুল্লকিয়া গ্রামে নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে বাড়ির পাশে খোলা মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সদর উপজেলা সভাপতি শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, দলের জেলা যুগ্ন সম্পাদক একেএম শামছুদ্দিন জেহান, শহর সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, উপজেলা সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, সাবাব চৌধুরি, (সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নোয়াখালী জেলা ছাত্রলীগ) আব্দুল হামিদ রাজু ও ইমাম হোসেন রাসেলসহ সর্বস্তরের মানুষ।

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফকে (২৫) মঙ্গলবার বিকালে পূর্ব শুল্লকিয়া এলাকায় গুলি করে হত্যা করা হয়। বিএনপির একটি নির্বাচনী মিছিল থেকে তার উপর হামলা চালানো হয় বলে আওয়ামী লীগের অভিযোগ।

নিহত হানিফ দক্ষিণ শুল্লকিয়া গ্রামের মফিজ উল্যার ছেলে।

এদিক, এ হত্যার ঘটনায় যুবদল নেতাসহ ছয় জনকে আটক করেছে পুলিশ।

এরা হলেন সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি নিজাম উদ্দিন ফারুক, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, এওজবালিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবদলের সভাতি মোহাম্মদ আলী, ইউনিয়ন বিএনপির সভাপতি শাহজাহান কামালের দুই ভাই নাছির উদ্দিন ও মহিউদ্দিন এবং বিএনপি কর্মী নুরুজ্জামান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন