মদিনার আদলে পাকিস্তান গড়ার ঘোষণা ইমরান খানের

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন, ০১৭৭৬৭৮৫৪৭৮, ০১৯৬৭৯৭৯০৯৩

ডেইলি ইসলাম নিইজ :

 

মহানবী (সা.)-এর অনুপ্রেরণায় মদিনার মতো করে নতুন পাকিস্তান গড়ার আশাবাদ ব্যক্ত করেছেন পাকিস্তানের সম্ভাব্য পরবর্তী প্রধানমন্ত্রী ইমরান খান।

 

পাকিস্তানের জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ শেষ হওয়ার ২১ ঘণ্টা পেরিয়ে গেলেও যান্ত্রিক ত্রুটির কারণ দেখিয়ে এখন পর্যন্ত সাধারণ নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেনি দেশটির নির্বাচন কমিশন। খবর পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম ডন –এর।

 

তবে এখন পর্যন্ত ৪৯ শতাংশ ভোট গণনার ভিত্তিতে পাওয়া কমিশন ঘোষিত বেসরকারি ফলাফল অনুযায়ী, ১১৯টি আসনে এগিয়ে রয়েছে ইমরান খানের দল পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই)।

চূড়ান্ত ফল ঘোষণার আগেই জাতির উদ্দেশে দেওয়া ভাষণে ইমরান খান বলেন, ‘আমি আপনাদের বলতে চাই কেমন পাকিস্তান দেখতে চাই। মদিনায় আমাদের নবী যেমন রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চেয়েছেন আমি সেখান থেকে অনুপ্রেরণা নিতে চাই। পাকিস্তানকে আমরা তেমন করেই গড়ে তুলতে চাই। তিনি বলেন, ‘পাকিস্তানের প্রায় অর্ধেক মানুষই দারিদ্র্যসীমার নিচে বসবাস করছেন। আমরা কি এই পাকিস্তানের স্বপ্ন দেখেছিলাম। আমাদের সব নীতিই এখন হবে দরিদ্র জনগোষ্ঠীর উন্নতির জন্য।’

 

ভাষণে ইমরান খান বলেন, ‘আজ, এই মুহূর্ত থেকে আমি সব পাকিস্তানিকে একত্রিত হওয়ার আহ্বান জানাই।’ সাবেক এই ক্রিকেট তারকা বলেন, আমি আপনাদের সবার সামনে বলতে চাই, আমরা এমনভাবে দেশ পরিচালনা করবো, যা আগে কখনোই কেউ দেখেনি। আমি ওয়াদা করছি, জনগণের ট্যাক্সের টাকার হেফাজত করবো আমি।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন