মহিলা লীগ নেত্রীর বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন, ০১৭৭৬৭৮৫৪৭৮, ০১৯৬৭৯৭৯০৯৩

ডেইলি ইসলাম: মাদারীপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা পরিষদের সদস্য আমেনা খাতুন বেবীর ভাড়া বাসা থেকে গৃহপরিচারিকার মৃতদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার বিকেল ৫টার দিকে মাদারীপুর পৌর শহরের ২ নম্বর শকুনী এলাকা থেকে গৃহপরিচারিকা রুসি আক্তারকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে মাদারীপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২০০৮ সাল থেকে রুসি আক্তার (২৪) জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আমেনা খাতুন বেবীর বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। শুক্রবার বিকেলে রুসিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পরে রুমের দরজা ভেঙে রুসিকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আমেনা খাতুন বেবী দাবি করেন, দুপুরে তাঁর বাসার সবাই অন্যত্র দাওয়াত খেতে যান। এ সময় একটি রুমে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে রুসি আত্মহত্যা করেন। রুসির সঙ্গে তাঁর বাসার সবার ভালো সর্ম্পক ছিল।

এদিকে স্থানীয়রা দাবি করেছেন, রুসি আক্তারের সঙ্গে প্রায়ই আমেনা খাতুন বেবীর ছোট ছেলে দিনার মাহমুদ অসৌজন্যমূলক আচরণ করতেন। এই ঘটনার পর থেকে দিনারকে বাসার আশপাশে দেখা যায়নি।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, স্থানীয়রা দরজা ভেঙে গৃহপরিচারিকাকে বের করেছে। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল করে। বেশ কয়েকটি বিষয়ে নিয়ে আমরা তদন্ত করছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন