মেননকে তওবার আহ্বান জানালেন ফরীদ উদ্দীন মাসঊদ

আল্লামা আহমদ শফী, হেফাজত ইসলাম ও কওমি মাদ্রাসা নিয়ে জাতীয় সংসদে কটুক্তিমূলক দেয়ায় রাশেদ খান মেননকে তওবা করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়া ইদগার গ্র্যান্ড ইমাম মাওলানা ফরীদ উদ্দীন মাসঊদ।

মেননের বক্তব্যকে সাম্প্রদায়িক বিষবৃক্ষের বিরুদ্ধে ইসলামের অবস্থান উল্লেখ করে ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, জাতীয় সংসদে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন কওমি মাদ্রাসাকে মোল্লাতন্ত্র আখ্যা দিয়ে বক্তব্য দিয়ে তিনি নিজের পায়ে নিজেই কুড়াল মেরেছেন। কওমি মাদ্রাসা এ দেশে উড়ে এসে জুড়ে বসার মতো কোনো শিক্ষাব্যবস্থা নয়। সরকারি দান অনুদান ছাড়া এ দেশের একটি মাত্র শিক্ষাব্যবস্থা কওমি মাদ্রাসা জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত মানুষ গঠনে অবদান রেখে চলেছে।

মসজিদ, মাদ্রাসা, ইসলাম ও দেশের স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়ে কেউ টিকতে পারে না উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের বামরা গণতন্ত্রের তল্পিবাহক। লেজুরবৃত্তি করে এরা রঙিন ফানুস দেখছে। ইসলামের বিরুদ্ধে বিষোদগার করে আলোচনায় আসায় ব্যর্থ চেষ্টা করছে। মুখে সাম্রাজ্যবাদবিরোধী বুলি থাকলেও ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে সাম্রাজ্যবাদীদেরই খুশি করতে চাইছে।

শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ফরীদ উদ্দীন মাসঊদ এসব কথা বলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন