মেনন গংরা জাতির বিষফোঁড়া : চরমোনাই পীর

বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন, ০১৭৭৬৭৮৫৪৭৮, ০১৯৬৭৯৭৯০৯৩

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, জাতীয় সংসদে দাঁড়িয়ে কওমী শিক্ষাকে বিষবৃক্ষ, ইসলামী শাসনকে মোল্লাতন্ত্র, ওলামা-মাশায়েখের উস্তাদ আল্লামা শাহ আহমদ শফীকে জড়িয়ে রাশেদ খান মেননের বক্তব্য সমগ্র ওলামায়ে কেরাম, পীর-মাশায়েখ ও মাদরাসা শিক্ষক-শিক্ষার্থীদের জন্য চরম অবমাননাকর।

অবিলম্বে তার ধৃষ্টতা ও প্রলাপপূর্ণ বক্তব্যের জন্য তাকে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় ধর্মপ্রাণ জনগণ রাশেদ খান মেননকে উপযুক্ত জবাব দেবে বলে জানান তিনি।

শনিবার জমিয়তুল ফালাহ ময়দানে জাতীয় ওলামা- আয়োজিত বিশাল ওলামা-মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

জাতীয় ওলামা-মাশায়েখ ও আইম্মা পরিষদ চট্টগ্রাম মহানগর সভাপতি ড. আল্লামা জসিম উদ্দীন নদভীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরো বলেন, মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরাই উপমহাদেশের স্বাধীনতা-সংগ্রামে নেতৃত্ব দিয়েছে। দু’শ বছর ধরে যারা উপমহাদেশের মানুষকে গোলামির জিঞ্জিরে আবদ্ধ করেছিল আজকের মেননরা সেই ব্রিটিশ ও পশ্চিমা সভ্যতার উচ্ছিষ্টভোগী। মাদরাসা নয়, এই মেননরাই দেশ ও জাতির জন্য বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে।

সম্মেলনে বক্তব্য রাখেন মুফতী হাফেজ আহমদুল্লাহ, আল্লামা ড. আ ফ ম খালেদ হোসাইন, আল্লামা নুরুল হুদা ফয়েজী, মাওলানা গাজী আতাউর রহমান, আল্লামা হাবিবুর রহমান কাসেমী, প্রফেসর ড. বেলাল নুর আজীজ, মাওলানা হাফেজ ওবাইদুল্লাহ হামজা, আল্লামা ফরিদ আহমদ আনসারী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণসংযোগ বিভাগের সহযোগী অধ্যাপক শহীদুল হক, শায়খুল হাদীস আল্লামা মুহাম্মদ আলী উসমান, মাওলানা মুফতী দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা মুফতি হাসান মুরাদাবাদী, গোলাম কিবরিয়া শরীফী ও মাওলানা আবদুর রাজ্জাক প্রমুখ।

সুত্র : বাংলাদেশ প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন