রংপুরে সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ উপহার দিল ‘আমরাই পাশে’ ফেসবুক গ্রুপ

মুহা.জয়নাল আবেদীন রংপুর প্রতিনিধি:  রংপুরে ফেসবুকভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন ‘আমরাই পাশে রংপুর’ এর উদ্যোগে ‘সবাই মিলে একসাথে ঈদ কাটাবো উচ্ছাসে’ এই স্লোগানকে সামনে রেখে অসহায় সুবিধাবঞ্চিত দেড় শতাধিক শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩১ মে) বিকেলে রংপুর মহানগরীর পাবলিক লাইব্রেরি মাঠ সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেন, ‘আমার স্বপ্ন রংপুর মহানগরীকে শিশুবান্ধব নগরী হিসেবে গড়ে তোলা। এই নগরে কোনো শিশু সুবিধাবঞ্চিত থাকবে না। সব শিশুই স্কুলে যাবে। সবাই পড়ালেখা করবে। শিশু হিসেবে তার মৌলিক সুযোগ সুবিধা পাবে। একদিন এই স্বপ্ন পুরণ হবে।’

এ সময় তিনি আমরাই পাশে রংপুর গ্রুপের এই উদ্যোগকে অন্যদের অনুসরণ করে সমাজের অবহেলিত ও দুস্থদের পাশে এগিয়ে আসার জন্য আহ্বান জানান। ‘আমরাই পাশে রংপুর’এর সদস্য ফরহাদুজ্জামান ফারুকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, নাট্যকার জিএম নজু, সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারি সরকার মাজহারুল মান্নান, রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি শফিউল করিম শফিক, প্রচার সম্পাদক বাদশাহ্ ওসমানী, ইঞ্জিনিয়ার রেজয়ান, তরুণ উদ্যোক্তা রবিন্দ্রনাথ রায়, আমরাই পাশে রংপুর গ্রুপের আল-আমিন সুমন, কাইফুল ইসলাম, নামিরা জান্নাত, শারমিন আক্তার অরর্থী, ইমন, রবি,জয়নাল, ধ্রুব, রাইম, টিটু, সামিয়া, মুকুল, মেরাজ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন