রাতে গ্রেফতার, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নাটকে নিহত

চট্টগ্রাম নগরের বাকুলিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২৮) নামে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) ভোর চারটার দিকে বাকলিয়া থানাধীন খালপাড় এলাকার কল্পলোক আবাসিক এলাকায় ৫ নং ব্রিজ কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল, বাকলিয়া থানাধীন সবুজবাগ আবাসিক এলাকার রফিক আহমদের ছেলে। তিনি লোকমান হোসেন জনি (২৫) হত্যা মামলার প্রধান আসামি।

বাকলিয়া থানার ওসি প্রনব চৌধুরী বলেন, গতকাল রাতে জেলার ফটিকছড়ি জাফতনগর এলাকা থেকে দোকানদার লোকমান হোসেন হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামি সাইফুল ইসলাম ও জিয়া উদ্দীন বাবলুকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে প্রধান আসামি সাইফুল লোকমানকে নিজ হাতে গুলি করার কথা স্বীকার করেন। পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হলে খালপাড় এলাকায় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বাকুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) খারিমুজ্জামান ও সহকারী উপপরিদর্শক (এএসআই) আলমগীর আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

একপর্যায়ে সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থলে সাইফুলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, শনিবার (৬ এপ্রিল) রাতে বাকলিয়া থানাধীন খালপাড় এলাকায় খুন হন লোকমান হোসেন জনি। তিনি নগরের গুলপাহাড় এলাকার দোকানদার ছিলেন। খুনের ঘটনায় সাইফুলকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করেন লোকমানের মা রোকেয়া বেগম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন