শহীদ মুরসি ইতিহাসে মহানায়ক হিসেবে বেঁচে থাকবেন: খেলাফত মজলিস

ডেইলি ইসলাম : মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট শহীদ ড. মুহাম্মাদ মুরসী বিশ্বের মুক্তিকামী মানুষের হৃদয়ে ইতিহাসের মহানায়ক হিসেবে বেঁচে থাকবেন বলে মন্তব্য করেছেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। তিনি বলেন, মিসরের অবিসংবাদিত নেতা শহীদ ড. মোহাম্মদ মুরসী আমৃত্যু সত্য ও ন্যায়ের পথে অবিচল ছিলেন। মিসরের জনগণের ভোটে নির্বাচিত প্রেসিডেন্ট ড. মোহাম্মদ মুরসিকে মিসরের জালিশ শাসক সিসি অন্যায়ভাবে ক্ষমতাচ্যুত করে গ্রেফতার করে বছরের পর বছর কারারুদ্ধ করে রাখে।

শহীদ প্রেসিডেন্ট ড. হাফেজ মুরসীর রুহের মাগফিরাত কামনা করে আজ (১৮ জুন) বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে খেলাফত মজলিস আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন দলটির নায়েবে আমীর অধ্যাপক আবদুল্লাহ ফরিদ।

গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব শেখ গোলাম আসগর, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক- ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মুক্তিযোদ্ধা মোঃ ফয়জুল ইসলাম, মাওলানা আজীজুল হক, হাজী নূর হোসেন, মাওলানা আবদুল হক আমিনী, তাওহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

মিশরের স্বৈরাচারী সরকারের জুলুম নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ড. আহমদ আব্দুল কাদের বলেন, সৈরাশাসক সিসি কর্তৃক কারাগারে জুলুম নির্যাতন আর বিচারের নামে অবিচারের শিকার হয়ে আদালতেই শাহাদাত বরণ করেন একজন হাফেজে কুরআন প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসী।

প্রেসিডেন্ট হিসেবে ড. মুরসি কুরআন, সুন্নাহ তথা ইসলামের সুমহান আদর্শের আলোকে জাতিকে পরিচালিত করতে চেয়েছিলেন। যারা আজ মুরসিকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে তারা একদিন ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

ড. মুরসির ইতিহাসের মহানায়ক হিসবে বেঁচে থাকবেন বিশ্বের মুক্তিকামী মানুষের হৃদয়ে। তার আত্মত্যাগ বিশ্বের মুক্তিকামী মানুষকে পথ দেখাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন