৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করল ইসলামী আন্দোলন বাংলাদেশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ৩০০ আসনের প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করেছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন। গত শনিবার (১৭ নভেম্বর) পল্টনে দলীয় কার্যালয়ে ইসলামী আন্দোলনের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম আনুষ্ঠানিকভাবে মনোনয়ন চূড়ান্ত করেন।

দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আর-মাদানীর মনোনয়ন সংগ্রহের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। বিভাগভিত্তিক প্রার্থীদের মনোনয়ন ফরম যাচাই-বাছাইয়ের জন্য গঠিত ডেস্ক দিনব্যাপী সব প্রক্রিয়া সম্পন্ন করে। পরে ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম চূড়ান্ত প্রার্থীদের মনোনয়ন দেন।

অনুষ্ঠানে মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেন, ‘ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠাকাল থেকেই নীতির প্রশ্নে অটল ছিল, আছে এবং থাকবে। নীতির পরিবর্তন না করে শুধু নেতার পরিবর্তনের মাধ্যমে দেশে কাঙ্ক্ষিত শান্তি আসবে না। স্বাধীনতার ৪৭ বছর গত হলেও মানুষের মৌলিক অধিকারগুলো প্রতিষ্ঠিত হয়নি। বিগত সরকারগুলো দেশ ও মানুষের উন্নতি না করে নিজের ও দলের উন্নতি করেছে, জনগণের জন্য কিছুই করেনি।’

এসময় আরও বক্তব্য রাখেন দলটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, নূরুল হুদা ফয়েজী, নায়েবে আমির মাওলানা আব্দুল হক আজাদ, মাওলানা আব্দুল আউয়াল, মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, আশরাফ আলী আকন, মাহবুবুর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, আহমদ আব্দুল কাইয়ূম, কেএম আতিকুর রহমান, মাওলানা নেছার উদ্দিন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন