কাদিয়ানী ইজতেমা স্থগিত করায় সরকারকে আল্লামা মাহমূদুল হাসানের ধন্যবাদ

পঞ্চগড়ে কাদিয়ানীদের ইজতেমা স্থগিত করায় প্রশাসন ও সরকারকে ধন্যবাদ জানিয়েছেন গুলশান আজাদ মসজিদের খতিব, জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়ার মুহতামিম ও মজলিসে দাওয়াতুল হকের আমির মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, কাদিয়ানী তথা আহমদিয়া মুসলিম জামাত নামধারীরা খতমে নবুওয়াতকে অস্বীকার করে, তারা মির্যা গোলাম আহমদ কাদিয়ানীকে নবী দাবি করে তারা কখনো মুসলিম হতে পারে না। তাই ইসলামের নামে তাদের ইজতেমা করতে দেওয়া উচিত নয়।

তিনি আরো বলেন, কাদিয়ানী ইজতেমা ইস্যুতে যেসব উলামা, দল ও ধর্মপ্রাণ মানুষ সজাগ ছিলেন তাদের অভিনন্দন। আপনাদের ত্যাগের ফলেই সাধারণ মানুষ ইসলাম সম্পর্কে এ ভুল থেকে রক্ষা পাবে।

আল্লামা মাহমূদুল হাসান প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের বৃহৎ গোষ্ঠীর অনুভূতিকে আঘাত করে এরকম সব কিছু থেকে সবাইকে বিরত থাকা উচিত। এ বিষয়ে আপনাদের যথাযথ তদারকি আমরা কামনা করি।

উল্লেখ্য, আগামী ২২ ফেব্রুয়ারি পঞ্চগড়ে তিনদিনব্যাপী কাদিয়ানীদের জমায়েত হওয়ার কথা ছিল। বিশ্বের বিভিন্ন দেশে নিষিদ্ধ ঘোষিত এ দলের ইজতেমাকে কেন্দ্র করে বাংলাদেশের সাধারণ মানুষ ব্যাপক বিক্ষোভ করে। এর ফলে ১৩ ফেব্রুয়ারি প্রশাসন থেকে চিঠি দিয়ে ইজতেমা স্থগিতের নির্দেশ দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন