বাবুনগরে ঈদ জামাত পড়লেন আল্লামা জুনায়েদ বাবুনগরী

ডেইলি ইসলাম : চট্টগ্রামের ফটিকছড়িস্থ নিজ গ্রামে জামিয়া ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদরাসার মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন হেফাজতে ইসলামের মহাসচিব শাইখুল হাদিস আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী। সেখানে নামাজপূর্ব আলোচনা এবং নামাজের পর মুনাজাত ও খুতবাও প্রদান করেছেন তিনি।

আল্লামা জুনায়েদ বাবুনগরীরর শুভাগমনের কথা শুনে অনেক মানুষ দূর দূরান্ত থেকে বাবুনগরে ঈদের নামাজ আদায় করতে যান। আল্লামা বাবুনগরী বক্তব্য দেওয়ার সময় বাবুনগর মসজিদ ও তার আঙ্গিনায় মানুষের ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়।

আজ বুধবার (৫ জুন) সে ঈদ জামাতে নামাজপূর্ব আলোচনায় আল্লামা বাবুনগরী বলেন, মাহে রমজান শেষে ঈদুল ফিতর হলো আল্লাহর পক্ষ থেকে আমাদের জন্য বিশেষ পুরস্কার। রমজান মাসে যেভাবে ইবাদত-আমলে মশগুল ছিলাম, ঈদের পরেও যেনো তা অব্যাহত থাকে।

আল্লামা বাবুনগরী আরো বলেন, মুসলমানদের অনৈক্যের কারণে ইহুদি-নাসারারা মুসলমানদের রক্ত নিয়ে খেলছে। মুসলিম উম্মাহের মাঝে যতদিন ঐক্য ফিরে না আসবে ততদিন মুসলমানদের সোনালী যুগ ফিরে আসবে না।

রমজানের পর শাওয়ালের ৬টি রোজা গুরুত্ব প্রসঙ্গে তিনি বলেন, রমজানের রোজাসহ শাওয়ালের ৬টি রোজা রাখলে পুরো বছর রোজা রাখার সওয়াব পাওয়া যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন