কিশোরগঞ্জে মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখম

ডেইলি ইসলাম :  কিশোারঞ্জে এক মাদ্রাসার শিক্ষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। জেলার তাড়াইল উপজেলার বানাইল আলিম মাদরাসার ইংরেজি শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলু (৪২)কে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মাদরাসা শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলুকে উদ্ধার করে প্রথমে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পর কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বানাইল গ্রামের বাড়ি থেকে মাদরাসা যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তাকে কুপিয়ে আহত করে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে একই গ্রামের মৃত আব্দুস সাহিদের ছেলে মো. রফিকুল ইসলামের সাথে মাদরাসা শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলুর তর্কবিতর্ক থেকে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে শনিবার (১৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে মাদরাসা যাওয়ার পথে মাদরাসা শিক্ষক বাবলুর উপর হামলা চালায় রফিকুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা। হামলাকারীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন