পরিকল্পিতভাবে সারাদেশে সহিংস পরিস্থিতি তৈরি করা হয়েছে : আল্লামা কাসেমী

আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে এখন সারাদেশেই ঢালাওভাবে গণগ্রেপ্তার ও গণনিগ্রহ চলছে। সরকারবিরোধী সকল প্রার্থীর প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে। প্রশাসনের ছত্রছায়ায় সারাদেশে পরিকল্পিতভাবে এমন একটা সহিংস পরিস্থিতি তৈরি করা হয়েছে, যাতে সাধারণ ভোটাররা নির্বাচনের দিন কেন্দ্রমুখী না হয় এবং নির্বাচন বানচাল হয়ে পড়ে।

আজ (১৯ ডিসেম্বর) বুধবার  এক বিবৃতিতে জমিয়ত মহাসচিব এসব কথা বলেন।

জমিয়ত মহাসচিব বলেন, সারা দেশে ফ্যাসিবাদি শাসন থেকে মুক্তি এবং আইনের শাসন ও জনঅধিকার প্রতিষ্ঠার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাই সরকার পরাজয় আতঙ্কে মিথ্যাচারসহ নির্বাচনী প্রচারণায় বাধাদান, হামলা-মামলা ও গণগ্রেপ্তারের পথ বেছে নিয়েছে।

তিনি বলেন, নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হয়ে সরকারী দলের মারাত্মক নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনে কোন পদক্ষেপ নিচ্ছে না। সারাদেশে বিরোধী দলীয় প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়া ও সহিংসতার ঘটনা ক্রমেই বাড়ছে।

কিন্তু কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না জানিয়ে আল্লামা কাসেমী ২০ দলীয় জোট প্রার্থীদের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ওলামায়ে কেরামসহ সর্বস্তরের জনতাকে ঐক্যবদ্ধ হয়ে সকল প্রকার বাধা ও ভীতি উপেক্ষা করে ভোট দেওয়ার আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন