ঐক্যফ্রন্টের ‘কালো ব্যাজ’ ধারণ বিকালে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘ভোট ডাকাতি’র প্রতিবাদে এক ঘণ্টার কালো ব্যাজ ধারণ কর্মসূচি আজ বুধবার বিকালে পালন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। জাতীয় প্রেসক্লাবের সামনে বিকাল ৩টায় কর্মসূচি শুরু হয়ে শেষ হবে বিকাল ৪টায়। রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচিতে দলমত নির্বিশেষে সবাইকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন ফ্রন্ট নেতারা।

ঐক্যফ্রন্টের ঢাকা মহানগর সমন্বয় কমিটির আহ্বায়ক বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম বলেন, ভোট ডাকাতির প্রতিবাদে ৬ ফেব্রুয়ারি বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন করা হবে। আর ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে গণশুনানি।

গণশুনানি কর্মসূচি কিভাবে কোথায় হবে সেটি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে। এ সময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়ম হয়েছে অভিযোগ করে অনতিবিলম্বে পুনরায় নির্বাচন দাবি করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গণফোরামের জগলুল হায়দার আফ্রিক, মোশতাক আহমেদ, রফিকুল ইসলাম পথিক, বিকল্পধারার অ্যাডভোকেট শাহ আহমেদ বাদল, গণদলের এটিএম গোলাম মাওলা চৌধুরী, বিএনপির নবী উল্লাহ নবী, কাজী আবুল বাশার, নাগরিক ঐক্যের মমিনুল ইসলাম, ঐক্য প্রক্রিয়ার নূরুল হুদা চৌধুরী মিলু, জিএসডির মোশাররফ হোসেন, ঐক্যফ্রন্টের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন