অনলাইন শপের ‘তোহফা কালেকশন’ ওয়েব সাইট উম্মোচন অনুষ্ঠিত

মাহমুদুল হাসান: দেশ ও বিদেশের ক্রেতাদের সুবিধার্থে জনপ্রিয় অনলাইন শপ উদ্যোগে চালু করা ‘তোহফা কালেকশন’ ওয়েব সাইট রাজধানীর ১৮, পুরানা পল্টন, পল্টন প্লাজার নিচতলায় তুহফা কালেকশনের শো-রুমে ১৪ এপ্রিল (রবিবার) বিকাল তিন ঘটিকায় আলেম-ওলামা ও কলরব শিল্পীদের উপস্থিতিতে ওয়েব সাইট উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

গত ১৪ এপ্রিল (রবিবার) তোহফা কালেকশনের এক বছর পূর্ণ হয়। বছরপূর্তির দিনে তারা ক্রেতাদের সুবিধার্থে এই ওয়েবসাইট উন্মোচন করেন।

এখন থেকে তাদের ওয়েব সাইট https://www.tuhfacollection.com ভিজিট করে পছন্দের পণ্য খুব সহজেই অর্ডার করা যাবে বলে জানিয়েছেন কলরবের সিনিয়র শিল্পী তোহফা কালেকশনের সিইও আরিফ আরিয়ান।

ডেইলি ইসলামকে তিনি জানান; আমরা সফলতার সাথে এক বছর পূর্ণ করতে পেরেছি আলহামদুলিল্লাহ! ক্রেতাদের সেবার মান নিশ্চিত করতে এবং দেশ ও বিদেশের ক্রেতাদের কাছে তুহফা কালেকশনকে আরও বিশ্বস্ত করতে আমাদের এই ওয়েব সাইট চালু করা। ওয়েব সাইটের মাধ্যমে ক্রেতাগন তাদের পছন্দের পণ্য খুব সহজেই অর্ডার করার সুবিধা পাবেন।

তিনি আরও জানান, রমজান উপলক্ষে ক্রেতাদের চাহিদাকে প্রাধান্য দিয়ে তোহফা কালেকশন আরও নতুনত্ব আনার চেষ্টা করে যাচ্ছে। ক্রেতাদের দোয়া ও সহযোগিতা পেলে তোহফা কালেকশন আরও এগিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

গত বছরে যাত্রা শুরু হওয়া এই শপটি মানোন্নত হালাল পণ্য গ্রাহকদের দরজায় পৌঁছে দিয়ে আসছে অত্যন্ত ফলতার সাথে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলরবের প্রধান পরিচালক রশিদ আহমেদ ফেরদৌস, কলরব শিল্পী কলরবের সিনিয়র শিল্পী মুহাম্মাদ বাদরুজ্জামান, তোহফা কালেকশনের সিইও আরিফ আরিয়ান,জনপ্রিয় কণ্ঠশিল্পী আবু রায়হান,কলরব শিল্পী হলি টিউন স্টুডিওর সাউন্ড ইঞ্জিনিয়ার মাহফুজ আলম,আবির মাহমুদসহ তোহফা কালেকশনের কর্মকর্তারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন