হাটহাজারী মাদরাসার বেফাক পরীক্ষার্থীর মৃত্যু

ডেইলি ইসলাম: দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মেশকাত জামাতের মেধাবী ছাত্র মুহাম্মদ সোহাইল (২২)  মিনিটে ইন্তেকাল করেছেন৷ ইন্নালিল্লাহি ওয়িন্না ইলাইহি রাজিয়ুন।

সোহাইল টাঙ্গাইল জেলার সখীপুর থানার কচুয়া গ্রামের মৃত আব্দুল কাদের মিয়ার ছেলে। হাটহাজারী মাদরাসা হলের ‘দারে জাদীদ’ এর ৫১১ নং রুমের আবাসিক ছাত্র ছিল৷হার্ট এ্যাটাকে  গতকাল রাত ২ টা ৩০ মৃত্যু হয়।

ফজরের পর আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইমামতিতে তার প্রথম জানাযার নামাজ সম্পন্ন হয়েছে৷ এবং সকাল ছয়টার পর এ্যাম্বুল্যান্স যোগে তার লাশ টাঙ্গাইলে পাঠানো হয়েছে৷

সোহাইলের ইন্তেকালে পুরো মাদরাসা ক্যাম্পাস জুড়ে শোকের ছায়া বইছে৷ মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী, সহকারী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরীসহ মাদরাসার শিক্ষকবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন৷ এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন৷

এছাড়াও সোহেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, মেখল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী। এক শোকবার্তায় তিনি বলেন, সোহেল খুবই মেধাবী ও উত্তম চরিত্রের অধিকারী ছিল।

সে মেখল মাদরাসায় দীর্ঘ ৮ বছর পড়া লেখা করেছে। উস্তাদদের সাথে খুব ভাল সম্পর্ক ছিল। কাফিয়া পড়াবস্থায় মুফতী আজম ফয়জুল্লাহ রহ. রচিত ফয়জুল কালাম মুখস্থ করায় মাদরাসার পরিচালক আল্লামা নোমান ফয়জী তাকে পুরস্কৃত করেছিলেন।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন