খুলনায় ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ডেইলি ইসলাম : ইসলামী আন্দোলন বাংলাদেশ –এর খুলনা মহানগরের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২৪ মে ২০১৯) খুলনার ডাকবাংলা মুঘলস ডাইন হোটেল এন্ড রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল।

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত এ ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক, রাজনীতিবিদ, শিক্ষাবিদ, উলামায়ে কেরাম ও বিশিষ্ঠজনেরা।

প্রধান অতিথির বক্তব্যে সরকারকে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান কেনার ব্যবস্থা গ্রহণের আহবান করে অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন ‘কৃষি প্রধান বাংলাদেশের প্রধান খাদ্যশষ্য ধানের ন্যায্যমূল্য না থাকায় কৃষকরা আজ হতাশায় নিজের ধান আগুনে পুড়িয়ে ফেলছে। সঠিক মূল্য নির্ধারণ না করলে কৃষকরা অনুৎসাহিত হলে দেশের কৃষি ব্যবস্থা ধ্বংস হয়ে যাবে।’

রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্রের বাালিশ ক্যালেঙ্কারি প্রসঙ্গে তিনি বলেন, এ সকল ভয়াবহ দুর্নীতির কারণ হলো আল্লাহর ভয় অন্তরে না থাকা। আর পবিত্র রমজান মানুষের অন্তরে আল্লাহর ভয় তৈরি করে। রমজানের শিক্ষকে কাজে লাগাতে পারলে সমাজ থেকে সকল অশান্তি দূর করা সম্ভব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন