মোহাম্মদ কাশিম নাম হওয়ায় ভারতে যুবককে গুলি

ডেইলি ইসলাম : লোকসভা নির্বাচনে বিজেপির বিজয়ের পর মোদির শপথের প্রস্তুতি চলছে। এরই মধ্যে নতুন করে আবার শুরু হয়েছে মুসলিম নির্যাতন। এবার মুসলিম পরিচয় দেওয়ায় এক যুবককে গুলি করা হয়েছে। মোহাম্মদ কাশিম নামে এক যুবককে গতকাল সোমবার (২৭ মে) বিহারের বেগুসরাইয়ের চেরিয়া-বরিয়ারপুর থানার কুম্ভি গ্রামে গুলিবিদ্ধ করা হয়। ওই মুসলিম যুবককে ’পাকিস্তান যা’ বলেই গুলি করে রাজীব যাদব নামের এক হিন্দু। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ সূত্রে জানা গেছে, নেশা করে মাতাল হয়ে রাজীব যাদব সে মুসলিম যুবককে তার নাম জিজ্ঞেস করে। যুবক বলে, আমার নাম ’মুহাম্মদ কাশিম’। নাম বলতেই রাজীব যাদব বলে, ’এখানে কী করছিস? পাকিস্তান যা!’ দু’জনের কথা কাটাকাটির মধ্যেই রাজীব যাদব একটি ‘ওয়ানশটার’ বের করে কাশিমকে গুলি করে। গুলি কাশিমের পিঠে লাগে। কাশিম এখন হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ বিদ্বেষমূলক অপরাধের ঘটনায় রাজীব যাদব নামের সে যুবকের বিরুদ্ধে এফআইআর রুজু করেছে। তার খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

গত ২৪ মে লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পরপরই মধ্যপ্রদেশের সিওনিতে গোরক্ষকদের নির্যাতনের শিকার হন এক নারীসহ তিন মুসলিম। তারপর গত শনিবার নামাজ শেষে বাড়ি ফেরার পথে এক যুবককে বধেড়ক পিটিয়ে আহত করা হয় হরিয়ানারাজ্যের গুরগাঁও জেলার গুরুগ্রামে। ক্রমেই বাড়ছে ভারতে মুসলিম নির্যাতন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন