হাইয়াতুল উলয়ার অফিসের স্থান পরিবর্তন হচ্ছে

স্থানসংকুলান না হওয়া, গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা না থাকা এবং লিফটের ব্যবস্থা না থাকার কারণে, সম্মিলিত কওমি শিক্ষা বোর্ড আল-হাইয়াতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া-এর অফিস মতিঝিল থেকে স্থানান্তরের সিদ্ধান্ত হয়েছে। আজ আল্লামা আহমদ শফীর সভাপতিত্বে অনুষ্ঠিত হাইয়াতুল উলয়ার নির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

অফিস স্থানান্তর সংক্রান্ত উপকমিটির সদস্য মুফতী মোহাম্মদ আলী এ তথ্য জানিয়েছেন। উপকমিটিতে আরও রয়েছেন, মাওলানা আবদুল কুদ্দুস, মুফতি রুহুল আমীন ও মাওলানা মাহফুজুল হক।

মুফতী মোহাম্মদ আলী বলেন, ‘ঢাকা শহরের মধ্যে একটু খোলা মেলা জায়গায় নতুন অফিস খোঁজার নির্দেশনা দেয়া হয়েছে। তবে ঢাকার বাহিরের সাথে যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় রামপুরা-আফতাবনগরকে অগ্রাধিকার দিয়ে নতুন অফিস খোঁজা হবে।’

সূত্র জানায়, আজকের বৈঠকে দুটি ভূমির ব্যাপারে প্রস্তাব উঠে। একটি ঢাকার কেরানীগঞ্জে অবস্থিত এবং অপরটি রামপুর এলাকায়। তবে কেরানীগঞ্জ ঢাকা শহরের ভেতর না হওয়া তা বৈঠক প্রত্যাখ্যান করে। রামপুরার জমিটি যাচাইয়ের সিদ্ধান্ত নেয়। ভূমিক্রয় সংক্রান্ত উপকমিটি যাচাই-বাছাইয়ের পর নির্বাহী কমিটির কাছে রিপোর্ট ও প্রস্তাব পেশ করবেন। সে আলোকে ভূমি ক্রয় বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

জানা গেছে, কোনো প্রকার সরকারি অনুদান ও অর্থায়ন ব্যতীত নিজস্ব অর্থায়নেই ভূমি ক্রয় ও ভবন নির্মাণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন