ফেসবুকে মহানবী (সা.)-কে নিয়ে অবমাননাকর পোস্ট, চাঁদপুরে শিক্ষক আটক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী (সা.) এবং মহান মুক্তিযুদ্ধ নিয়ে অবমাননকার পোস্ট দেয়ায় জয়ধন তনচঙ্গা নামে এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।
আজ বৃহস্পতিবার চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকা থেকে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইবরাহিম খলিল।

জানা গেছে, গতকাল বুধবার চাঁদপুরে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির ইলেক্ট্রিক্যাল বিভাগের শিক্ষক জয়ধন তনচঙ্গা তাঁর ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এবং মহান মুক্তিযুদ্ধকে নিয়ে সামাজিক মাধ্যমে অবমাননাকর পোস্ট শেয়ার করে।

এই বিষয়টি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে বৃহস্পতিবার সকাল থেকে ইনস্টিটিউটের শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়ে। একপর্যায়ে তারা মিছিলসহ অভিযুক্ত শিক্ষকের কুশপুত্তলিকা দাহ করে। বিক্ষুব্ধ শিক্ষার্থীরা চাঁদপুর-ফরিদগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গাছতলা এলাকায় ঘণ্টাব্যাপী অবস্থান নেয়। এসময় পুলিশ বিক্ষুব্ধ শিক্ষার্থীদের এ ঘটনার সুষ্ঠু বিচার এবং দায়ী জয়ধন তনচঙ্গার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়।

পরে দুপুর ২টায় চাঁদপুর সদর মডেল থানা পুলিশ অভিযুক্ত জয়ধন তনচঙ্গাকে আটক করে।

আটক শিক্ষকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেওয়ার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
দয়া করে আপনার নাম লিখুন